১১ জুন, ২০২৪ ১৭:১৬

কেরানীগঞ্জের ওয়াশপুর এলাকায় রাজউকের উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক

কেরানীগঞ্জের ওয়াশপুর এলাকায় রাজউকের উচ্ছেদ অভিযান

কেরানীগঞ্জের ওয়াশপুর এলাকায় নির্মাণাধীন অবৈধ ভবনে মোবাইল কোর্ট পরিচালনা করে রাজধানীর উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযানটি পরিচালনা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুজ্জামান। 

মঙ্গলবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কেরানীগঞ্জের ওয়াশপুর গার্ডেন সিটি এলাকায় উচ্ছেদ ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুজ্জামান বলেন, রাজউকের আওতাধীন এলাকায় ভবন নির্মাণের ক্ষেত্রে রাজউকের অনুমোদন গ্রহণ বাধ্যতামূলক। কেরানীগঞ্জের ওয়াশপুর গার্ডেন সিটি এলাকায় রাজউকের অনুমোদন গ্রহণ ব্যতিরেকে তারা নগর ইউনিয়ন পরিষদ অনুমোদন নিয়ে ভবন নির্মাণ করে। এতে রাজউক অভিযান চালিয়ে ৪ নির্মানাধীন ভবনের আংশিক অপসারণসহ নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়। ভবনের মালিক নির্মাণ কাজ বন্ধ রাখবেন ও রাজউকের অনুমোদন নিয়ে পুনরায় নির্মাণ কাজ শুরু করবেন মর্মে মুচলেকা প্রদান করেন।

মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন জোন-৫ এর পরিচালক, হামিদুল হক, অথরাইজড অফিসার আবদুল্লাহ আল মামুন, সহকারী অথরাইজড অফিসার মেহেদী হাসান, প্রধান ইমারত পরিদর্শক সাব্বির আহমেদ, ইমারত পরিদর্শক আব্দুল সাত্তার, তুহিন রেজাসহ রাজউকের অন্যান্য কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর