১৫ জুন, ২০২৪ ১৫:১৬

রাজশাহীর জুয়ার আসর থেকে ২৪ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর জুয়ার আসর থেকে ২৪ জন গ্রেফতার

রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় জুয়ার আসর থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২৪ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা শুক্রবার গভীর রাতে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার একটি ক্লাব ঘর থেকে তাদের আটক করে। এ সময় ৬ সেট প্লেয়িং কার্ড, ৫২টি বিভিন্ন রংয়ের তাস, নগদ ৪ লাখ ১০ হাজার ৪৩৫ টাকা ও একটি ল্যাপটপ উদ্ধার করেছে র‌্যাব।

শনিবার দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় ব্যক্তিরা নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার একটি ক্লাব ঘরে জুয়া খেলছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে জুয়া খেলা অবস্থায় আটক করা হয় ২৪ জনকে।

আটককৃতরা হলো-নগরীর চন্ডিপুর এলাকার আলী হাসান তুষার (৩৩), দাসপুকুর এলাকার মমিন (৩৫), ভাটাপাড়া রফিকুল ইসলাম (৫২), চন্ডিপুর এলাকার ইনজামুল হক (২৪), ভাটাপাড়ার সেলিম রহমান (৫২), চন্ডিপুর এলাকার রাকিব এহসান সৌরভ (২৭), লক্ষ্মীপুরের শফিকুল ইসলাম (৪০), চন্ডিপুর এলাকার এনায়েত উল্লাহ খান (৪৫), লক্ষ্মীপুর এলাকার মাসুম আহমেদ (৪৮), কাজিহাটা এলাকার জুলফিকার হোসেন (৪৩), ভাটাপাড়া এলাকার রেন্টু (৩৫), কাজিহাটা এলাকার সজল গাজি (৩২) ও সেলিম শেখ (৪৪), চন্ডিপুরের জাহিদুল ইসলাম (৪৮), বুলনপুর এলাকার সুজন আলী (৪০), পদ্মা আবাসিক এলাকার আব্দুস সাত্তার (৫৮), কর্ণহার এলাকার নাসির উদ্দিন (৩৬), রানীদিঘী এলাকার মিনহাজ (৩৫), কাটাখালি বাজার এলাকার আব্দুল হাদি (৩৫), টাঙ্গুইন এলাকার সেলিম রেজা (৩৭), কাটাখালি এলাকার রবিউল ইসলাম (৪৪), ষষ্টিতলা এলাকার চারু (৩২), কাদিরগঞ্জ এলাকার মাহবুব আলম (৪০) ও বড়বনগ্রাম এলাকার হাবিবুর রহমান (৪৯)।

র‌্যাব আরও জানায়, আটকের পর তারা স্বীকার করে ক্লাব ঘরের মধ্যে তারা প্রতিনিয়ত জুয়া খেলতো। ওই এলাকার মুর্শিদ কামাল রানার ঘর ভাড়া নিয়ে আলী হাসান তুষার এ জুয়া খেলা পরিচালনা করে আসছিল। আটকের পর তাদের রাজপাড়া থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর