১৬ জুন, ২০২৪ ১২:১৬

শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড়

অনলাইন ডেস্ক

শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড়

ঈদকে সামনে রেখে আজও বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড় দেখা গেছে। মহাসড়কে গরুর গাড়ির চাপ থাকায় বাসের শিডিউল কিছুটা বিপর্যয় হওয়ায় ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো মানুষ। 

রবিবার সকালে রাজধানীর কল্যাণপুর, শ্যামলী ও গাবতলী ঘুরে দেখা গেছে এমন চিত্র।

পরিবহন কর্তৃপক্ষরা জানিয়েছে, কাউন্টারগুলোতে শেষ মুহূর্তে যাত্রীদের চাপ রয়েছে। একইসঙ্গে সড়কে যানজট থাকায় কিছুটা শিডিউল বিপর্যয় হলেও যাত্রীদের খুব একটা ভোগান্তি হচ্ছে না।

এ ব্যাপারে কল্যাণপুরের একটি পরিবহনের কাউন্টার মাস্টার জানান, শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে যাত্রীদের চাপ রয়েছে। আজও আমরা টিকিট বিক্রি করছি। গাবতলী গরুর হাটের কারণে কিছুটা শিডিউল বিপর্যয় হলেও যাত্রীদের ভোগান্তি হচ্ছে না।

মোহম্মদপুর থেকে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে পরিবারের সব সদস্যদের নিয়ে বাস কাউন্টারে এসেছেন চাঁপাইনবাবগঞ্জের যাত্রী আমিনুল ইসলাম। তিনি বলেন, পরিবারের সবাইকে নিয়ে কাউন্টারে এক ঘণ্টা আগে এসেছি। অথচ আরও এক ঘণ্টা অতিবাহিত হলেও গাড়ির দেখা নেই। জানি না কখন বাড়ি যেতে পারবো।

নবীনগর থেকে গাবতলী পর্যন্ত সড়কে গরুর গাড়ির কারণে জ্যাম তৈরি হয়। এতে কিছুটা শিডিউল বিপর্যয় হচ্ছে বলে জানালেন একটি পরিবহনের সুপার ভাইজার। তিনি বলেন, গরুর হাট তো আছেই এছাড়া অন্য সময়ও এখানে প্রচুর জ্যাম থাকে, এটা যাত্রীরাও জানেন। তবে আমরা যাত্রীদের ভালো সার্ভিস দেওয়ার চেষ্টা করি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর