১৭ জুন, ২০২৪ ১৫:৫৭

কোরবানির পশু জবাই দিতে গিয়ে আহত ৩৫ জন ঢামেকে

অনলাইন ডেস্ক

কোরবানির পশু জবাই দিতে গিয়ে আহত ৩৫ জন ঢামেকে

ফাইল ছবি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানী ঢাকাসহ আশপাশের জেলার পাড়া-মহল্লাতে কোরবানির পশু জবাই ও গোশত কাটতে গিয়ে আহত হয়েছেন ৩৫ জনের বেশি। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আহতের সংখ্যা দিনভর আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার এ তথ্য জানান ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ।

মো. মাসুদ জানান, সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা মধ্যে আনুমানিক ৩৫ জনের বেশি কোরবানির পশু জবাই ও গোস্ত কাটতে গিয়ে আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন। আহতদের মধ্যে মৌসুমি কসাইয়ের সংখ্যা বেশি। 

নারায়ণগঞ্জের পাইকপাড়ায় গরুর গুতায় পেটে আঘাত পেয়ে চিকিৎসা নিতে আসেন মৌসুমি কসাই আমিরুল ইসলাম। তিনি জানান, নারায়ণগঞ্জে তারা ছয়জন একটি বড় গরু জবাই করার সময় গরুর শিংয়ের গুতায় তিনি আহত হন। এছাড়া ধানমন্ডির এক নম্বর রোডে একটি বাড়িতে গোস্ত কাটার সময় মৌসুমি কসাই নজরুল আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন।  

এদিকে, পুরান ঢাকার চকবাজার এলাকা থেকে গরু কাটার সময় নাজিম নামে এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি জানান, গরু জবাইয়ের সময় হুজুরের ছুরি দ্বারা তার হাতের অনেকাংশে কেটে যায়।

এদিকে, রাজধানীর মালিবাগ, ওয়ারী, কমলাপুরসহ বিভিন্ন এলাকা থেকে গরু কোরবানি দেওয়ার সময় আহত হয়ে অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর