২০ জুন, ২০২৪ ০৯:০৭

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

ডিএমসি প্রতিনিধি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রতীকী ছবি

রাজধানীর পল্টন ও যাত্রাবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ দুইটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানা পুলিশ। 

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ বলেন, আজ বৃহস্পতিবার ভোরে একটি ট্রাক পল্টন মোড়ে রাস্তার ডিভাইডারের উপর তুলে দেয়। সেখানে ভবঘুরে প্রকৃতি একটি লোক ঘুমিয়ে ছিল। সে চাপা পড়ে মারা যায়। তার বয়স আনুমানিক (৩২) বছর।  সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে সকাল ৬টা ২০ মিনিটে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর তার মৃত্যু নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে এবং চালক মহসিনকে আটক করা হয়েছে। 

অপরদিকে, যাত্রবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) হিরামন বিশ্বাস জানিয়েছে, বুধবার (১৯ জুন) দিবাগত রাতে যাত্রাবাড়ী থানার জনপথ মোড়, ফ্লাইওভারের উপরে অজ্ঞাত গাড়ির চাপায় একব্যক্তির মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হয়। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক (৪৫) বছর। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর