২১ জুন, ২০২৪ ০০:২৪

ঢামেকের গাইনি বিভাগ থেকে অ্যাপ্রোন পরিহিত নারী আটক

ঢামেক প্রতিনিধি

ঢামেকের গাইনি বিভাগ থেকে অ্যাপ্রোন পরিহিত নারী আটক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগ থেকে সন্দেহজনক ঘোরাফেরা করায় এক নারীকে অ্যাপ্রোন পরিহিত অবস্থায় আটক করেছেন আনসার সদস্যরা। তার নাম রিপা আক্তার (২৫)। সে জানায়, তার বাসা কামরাঙ্গীচর সেকশন এলাকায়। তার বাবার নাম মৃত কাদের সিকদার। 

এর সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মো: মিজান জানিয়েছেন, মেয়েটি গাইনি বিভাগে (২১২ নম্বর ওয়ার্ডে) অ্যাপ্রোন পরে ঘোরাঘুরি করছিল। পরে আমাদের নারী আনসারদের সন্দেহ হয়। পরে তারা তাকে নিয়ে সেখানে কর্তব্যরত চিকিৎসকদের কাছে নিয়ে যান। তারা তার সাথে কথা বলে নিশ্চিত করেন, তিনি হাসপাতালের কেউ নন।  তার গায়ে অ্যাপ্রোন পরা কেন? এসব দেখে সন্দেহ হয়। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করা হয়। পরে তাদের নির্দেশেক্রমে ঐ নারীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি শাহবাগ থানাকে অবগত করা হয়। পরে রাত ৮টার দিকে ঐ নারীকে থানায় নিয়ে যাওয়া হয়। 

আটক মেয়েটি জানিয়েছেন, তিনি তার এক বন্ধু মামুনের কাছে এসেছেন, তার মা সেখানে ভর্তি রয়েছেন। আনসার সদস্যরা দেখেছেন, এমন কেউ নেই সেখানে। যার নাম বলছেন, তার মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর