শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৬:৪৮

শিক্ষার্থীদের আইন মানার সংস্কৃতি ও নৈতিকতার শিক্ষা দিতে হবে : ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক

শিক্ষার্থীদের আইন মানার সংস্কৃতি ও নৈতিকতার শিক্ষা দিতে হবে : ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

শিক্ষকতা শুধু চাকরি নয়, এর মধ্যে অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার ও রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সভাপতি হাবিবুর রহমান।

তিনি বলেন, রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ থেকে শিক্ষার্থীরা যেন ভালো রেজাল্ট করতে পারে সেজন্য আপনারা (শিক্ষকরা) প্রত্যেকের জায়গা থেকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। দায়িত্বটা অবশ্যই নিজের ভেতর থেকে হতে হবে। পাশাপাশি ছাত্র-ছাত্রীদের আইন মানার সংস্কৃতি ও নৈতিকতার শিক্ষাও আপনাদেরই দিতে হবে, যেন তারা সমাজে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে পারে।

শনিবার রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আহমেদ সেহেলি নাজনীন। নতুন ভবনটি করার জন্য তিনি ডিএমপি কমিশনারকে আন্তরিক ধন্যবাদ জানান। রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ স্বনামধন্য প্রতিষ্ঠানে প্রতিষ্ঠিত করতে সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে কাজ করার অভিব্যক্তি প্রকাশ করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান, যুগ্ম পুলিশ কমিশনার (লজিস্টিকস) মোহাম্মদ জায়েদুল আলম, লজিস্টিকস বিভাগের উপ-পুলিশ কমিশনার সোমা হাপাং, ওয়েলফেয়ার ও ফোর্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সোহেল রানা, শিক্ষক, অভিভাবক পক্ষের প্রতিনিধি ও ডিএমপির অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর