৩০ জুন, ২০২৪ ২০:৪৭

জলাবদ্ধতা নিরসনে ডিএনসিসির পরিদর্শন টিম গঠন

অনলাইন ডেস্ক

জলাবদ্ধতা নিরসনে ডিএনসিসির পরিদর্শন টিম গঠন

ফাইল ছবি

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় জলাবদ্ধতা নিরসনে পরিদর্শন টিম গঠন করা হয়েছে। সংস্থাটির কর্মকর্তাদের সমন্বয়ে অঞ্চলভিত্তিক ১৭ সদস্যের এ পরিদর্শন টিম গঠন করা হয়।

আজ রবিবার ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে এই টিম গঠন করা হয়।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক গণমাধ্যমকে জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশন আওতাধীন এলাকায় আকস্মিক বৃষ্টিতে জলাবদ্ধতা নিরসনে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গঠিত কুইক রেসপন্স টিমের সঙ্গে সার্বিক কার্যক্রম তদারকি করবেন ১৭ সদস্যের এই বিশেষ টিম।

জানা গেছে, ১৭ সদস্যের এই পরিদর্শন টিমে রয়েছেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মীর খায়রুল আলম, প্রধান সম্পত্তি কর্মকর্তা ড. মোহাম্মদ মাহে আলম, নিরীক্ষা কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ আরেফীন, স্টাফ অফিসারের প্রধান নির্বাহী আক্তার হোসেন শাহিন, ডিএনসিসি সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মামুন-উল-হাসান, প্রধান রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ আল বাকী, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন।

আরও রয়েছেন প্রধান নগর পরিকল্পনাবিদ মাকসুদ হাসেম, মহাব্যবস্থাপক (পরিবহন) সালমা আক্তার খুকী, উপ-প্রধান স্বাস্থ্য কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল রুবাইয়াত ইসমত অভীক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ইমরুল কায়েস চৌধুরী, প্রধান ভাণ্ডার ও ক্রয় কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস, সিস্টেম এনালিস্ট আহসানুল আল জান্নাত, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ ফিদা হাসান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম শফিকুর রহমান এবং জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর