৪ জুলাই, ২০২৪ ১৪:৪৪

রাজধানীতে ভবন থেকে পড়ে নারীসহ দুইজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে ভবন থেকে পড়ে নারীসহ দুইজনের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় ভবন থেকে নিচে পড়ে জাকারিয়া (১৮) নামে এক যুবক ও খাইরুন্নেছা (৪০) নামে এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মিরপুরের পল্লবীতে ও সাড়ে ১০টার দিকে আজিমপুরে এ দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সোয়া ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত জাকারিয়ার এক সহকর্মী জানান, পল্লবী থানাধীন মিরপুর ১১ নম্বর সেকশনের মদিনাবাগ এলাকায় একটি নির্মাণাধীন ৩ তলা ভবনে রাজমিস্ত্রির কাজ করেন তারা। সকালে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভবনটির তৃতীয় তলা থেকে নিচে পড়ে যায় জাকারিয়া। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসা হয়। চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। জাকারিয়ার বাড়ি পটুয়াখালির বাউফল উপজেলায়। তার বাবার নাম নিছাব উদ্দিন।

এদিকে খায়রুন্নেছাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মিলন জানান, তারা আজিমপুর এতিমখানা সংলগ্ন সরকারি কোয়ার্টারের একটি ৪ তলা ভবনে সংস্কারের কাজ করছিলেন। সেখানে কাজ করার সময় চতুর্থ তলা থেকে নিচে পড়ে যান খাইরুন্নেছা।

নিহতের বোন জোসনা আক্তার জানান, তাদের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলায়। বর্তমানে কামরাঙ্গীরচরের মাতবর বাজার এলাকায় থাকেন। খায়রুন্নেছার স্বামী আবুল হোসেন মারা গেছেন কয়েকবছর আগে। সংসার চালাতে নিরুপায় খায়রুন্নেছা লেবারের কাজ করতেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া তাদের দুজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর