৪ জুলাই, ২০২৪ ১৮:২০

৫৮ প্রতিষ্ঠানে টিআর বরাদ্দের চেক হস্তান্তর করলেন নাছিম

নিজস্ব প্রতিবেদক

৫৮ প্রতিষ্ঠানে টিআর বরাদ্দের চেক হস্তান্তর করলেন নাছিম

২০২৩-২৪ অর্থবছরে অবকাঠামো রক্ষণাবেক্ষণের (টিআর) জন্য বরাদ্দকৃত ১ কোটি টাকা নিজ আসনের ৫৮টি মসজিদ, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান ও স্থানীয় সামাজিক সংগঠনকে একাউন্ট পে চেকের মাধ্যমে প্রদান করেছেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কাকরাইলে নিজ অফিসে এসব প্রতিষ্ঠান কর্তৃপক্ষের কাছে চেক হস্তান্তর করেন নাছিম।

ঢাকা-৮ আসনের আওতাধীন মতিঝিল, রমনা, পল্টন, শাহাবাহ ও শাহাজাহানপুরের ৫৮টি ধর্মীয় উপাসনালয়, শিক্ষাপ্রতিষ্ঠান, স্থানীয় সামাজিক সংগঠনের মধ্যে ঢাকা কমলাপুর পুরাতন বাজার জামে মসজিদ, রেলওয়ে স্টেশন জামে মসজিদ, বিআরটিসি বাস ডিপো জামে মসজিদ, মতিঝিল ঝিলপাড় জাতীয় ক্রীড়া পরিষদ জামে মসজিদ, ইডেন জামে মসজিদ, টিএন্ডটি কালানী মসজিদ, গাউসুল আযম রেলওয়ে জামে মসজিদ, বাইতুল মদিনা রেলওয়ে জামে মসজিদ, শাহজাহানপুর পুলিশ ফাঁড়ি জামে মসজিদ, পূর্ব মালিবাগ আল আকসা জামে মসজিদ, হাজী আব্দুল কাদির জামে মসজিদ, নয়াপল্টন জামে মসজিদ, দক্ষিণ কমলাপুর কবরস্থান মাদ্রাসা, দারুল জামিয়া উলুম মসজিদ ও মাদ্রাসা, মদিনাতুল উলুম আদর্শ মহিলা মাদ্রাসা, মিসবাহুল উলুম কামিল মাদ্রাসা, জামিয়া মাহমুদিয়া রেলওয়ে মাদ্রাসা ও এতিমখানা রয়েছে।

এছাড়াও কমলাপুর শেরে বাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয়, আরামবাগ স্কুল এন্ড কলেজ, পোস্ট অফিস হাই স্কুল, আইডিয়াল স্কুল এন্ড কলেজ, মতিঝিল মডেল স্কুল এন্ড কলেজ, শান্তিবাগ উচ্চ বিদ্যালয়, শহীদ ফারুক ইকবাল বালিকা উচ্চ বিদ্যালয়, ঢাকা সরকারি বধির হাই স্কুল, শ্রী শ্রী বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দির, বুড়া শিব মন্দির (শিববাড়ী), ফকিরাপুল মাছ বাজার ও কাচাবাজার, টিএন্ডটি ক্লাব, এ.জি.বি কলোনী আইডিয়াল জোন প্রগতি মাট, রাজারবাগ পি ডব্লিউ ডি স্টাফ কোয়ার্টার, শান্তিনগর বাজার রয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় এদেশের জনগণের কথা চিন্তা করে। তারা জনগণের উন্নয়নে কর্মসূচি হাতে নিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা চায় যাতে এদেশের জনগণ ভালো থাকে। তাই তিনি দেশের মানুষের জন্য ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, স্কুল, কলেজ, মাদ্রসা, সামাজিক সংগঠনের জন্য নানা বরাদ্দ দিয়ে থাকেন। তারই একটি অংশ যা আমি আমার আসনের জন্য বরাদ্দ পেয়েছি তা বিভিন্ন প্রতিষ্ঠানে প্রদান করেছি। আগামী দিনেও যাতে এ আসনের প্রতিষ্ঠান এগিয়ে যেতে পারে তার জন্য আমি কাজ করে যাব। 

তিনি আরও বলেন, ঢাকা-৮ আসনের জনগণ আমাকে ভরসা করে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি আমার জায়গা থেকে তাদের যে স্বপ্নগুলো রয়েছে তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করব। এ আসনের জনসাধারণের যে সমস্যাগুলো রয়েছে আস্তে আস্তে সবগুলোরই নিরসন হবে ইনশাআল্লাহ। জনগণ আমাদের সাথে আছে। কেউ আমাদের এই অগ্রগতিকে থামিয়ে দিতে পারবে না। ঢাকা-৮ হলো ঢাকার হার্ট, হবে স্মার্ট।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর