৫ জুলাই, ২০২৪ ০০:৩৪

মন্ত্রী-এমপিদের নামে প্রোপাগান্ডায় রাসিক কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মন্ত্রী-এমপিদের নামে প্রোপাগান্ডায় রাসিক কর্মচারীরা

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়রের দফতরে কর্মরত মো. শরিফুল। সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে নিয়ে একাধিক পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। বৃহস্পতিবার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারা এবং জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে নিয়ে নেতিবাচক পোস্ট করেছেন।

আল-আমিন সরকার জনসংযোগ দফতরে কর্মরত। তিনিও শাহরিয়ার আলমের ক্রস চিহ্নিত ছবিসহ একাধিক পোস্ট করেছেন। চালিয়েছেন নেতিবাচক প্রচারণা।

গত এক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালাচ্ছেন সিটি করপোরেশনের কর্মচারীরা। তারা প্রতিমন্ত্রী, এমপি ও আওয়ামী লীগের একাধিক নেতার চরিত্র হনন করে বিভিন্ন লেখা পোস্ট ও শেয়ার করছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, পরিকল্পিতভাবে সিটি করপোরেশনের কর্মচারীদের ব্যবহার করা হচ্ছে এমপি, প্রতিমন্ত্রী, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের কয়েকজন নেতার বিরুদ্ধে।

রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, সিটি করপোরেশন ও কাউন্সিলরদের ব্যবহার করা হচ্ছে প্রোপাগান্ডা চালাতে। কাউন্সিলরের কার্যালয়ে কর্মরত কর্মচারীরাও নেতিবাচক প্রচারণা চালাচ্ছেন।

রাজশাহী সিটি করপোরেশনের সচিব মোবারক হোসেন বলেন, ‘সরকারি নিয়ম অনুযায়ী কর্মচারীরা এমপি-মন্ত্রীদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালাতে পারেন না। যারা করছেন, তারা হয়তো অস্থায়ী কর্মচারী হবে। আমরা বিষয়টাতে নজরদারি রাখছি। বিষয়টি অফিশিয়ালি দেখা হবে।’

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর