৫ জুলাই, ২০২৪ ২২:৩৫

মোহাম্মদপুরে দুইজনের ‘আত্মহত্যা’, খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় নিহত ১

অনলাইন ডেস্ক

মোহাম্মদপুরে দুইজনের ‘আত্মহত্যা’, খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় নিহত ১

প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে পৃথক ঘটনায় স্কুলছাত্রসহ দুজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। এরা হলেন - স্কুলছাত্র মারুফ আহমেদ (১৬) ও রংমিস্ত্রি সহকারী হাসান মিয়া (১৫)। শুক্রবার (৫ জুলাই) মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মাতব্বর আত্মহত্যার পৃথক দুটি মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এছাড়া খিলক্ষেত এলাকায় ট্রেনের ধাক্কায় মারা গেছেন মুজিবুল হক চৌধুরী( ৪৫) নামে এক ব্যক্তি।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মাতব্বর জানান, ভোলা সদর উপজেলার জহির উদ্দিনে ছেলে মারুফ আহমেদ। পরিবারের সঙ্গে মোহাম্মদপুর আজিজ মহল্লা এলাকায় থাকত সে। আজ সকালে নিজ বাসায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী  হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা দুপুরের দিকে মৃত ঘোষণা করেন।

ওই পুলিশ কর্মকর্তা জানান, রংমিস্ত্রির হেল্পার হিসেবে কাজ করতো হাসান মিয়া। গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার শফিক উদ্দীনের ছেলে সে। পরিবারের সঙ্গে বসিলা ফিচার হাউসিং এলাকায় থাকতো হাসান। 

তিনি বলেন, পরিবার থেকে জানা গেছে, হাসান সারাদিন মোবাইলফোন নিয়ে ব্যস্ত থাকতো। এই কারণে তার বড় ভাই তাকে বকাঝকা করেন। বকাবকির কারণে অভিমানের সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তাকেও শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে আজ সকালের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুটি মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগের মর্গে আছে এবং আগামীকাল (শনিবার) মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হবে বলে জানান এসআই।

অপরদিকে, রাজধানী খিলক্ষেত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মুজিবুল হক চৌধুরী নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে পথচারীরা ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে মারা যায়।

মুজিবুল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর