১২ জুলাই, ২০২৪ ১৮:৩৬

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু

ঢাকা মেডিকেল করেসপন্ডেন্ট

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলো- দক্ষিণখানে সাঈদ রানা (৪০), মিরপুরে নয়ন খান (২৪), যাত্রবাড়ীতে অজ্ঞাত পুরুষ (৫২) ও শাহআলীতে অজ্ঞাত পুরুষ (৬০)।

বৃহস্পতিবার রাত থেকে সকালের মধ্যে মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

দক্ষিণখানে বৃহস্পতিবার রাতে বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে সাঈদ রানা (৪০) নামে এক ব্যক্তি মারা যান। পরিবারের দাবি, তিনি মাদকাসক্ত ছিলেন। সাঈদের পরিবারের সাথে দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মেহেদি হাসান সজীব জানিয়েছেন, তিনি মাদক সেবন করতেন এবং বাসায় ঝগড়াঝাঁটি করতেন। তাকে রিহ্যাবে ভর্তির জন্য পরিবারের লোকজন ফোন করেছিলেন। সাঈদ রাগান্নিত হয়ে ছাদ থেকে লাফিয়ে পড়েন। তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, যাত্রাবাড়ী থানা এলাকা থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় পাওয়া যায়নি এবং বয়স আনুমানিক (৫২) বছর। বৃহস্পতিবার রাত সোয়া ১২ টার দিকে যাত্রাবাড়ি কলার আড়তের রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয় এবং রাত সোয়া একটায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর চিড়িয়াখানা লেক থেকে স্থানীয়দের সংবাদ পেয়ে শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগির হোসেন ভুইয়া অজ্ঞাত পুরুষ (৬০) এর ভাসমান মরদেহ উদ্ধার করেন। তিনি জানান, লোকটি ওই এলাকায় মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘোরাফেরা করতেন এবং মানুষ কিছু দিলে তা খেতেন। তবে তার পরিচয় কেউ বলতে পারেনি।

একইদিন বিকালে মিরপুরের শাহআলী বাগ ধানক্ষেতের মোড়ের বাসা থেকে নয়ন খান (২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ। পরিবারের বরাত দিয়ে তিনি জানান, নয়ন মানসিক ও হতাশাগ্রস্ত ছিলেন এবং ফ্যানের সাথে নাইলনের রশি দ্বারা ফাঁস দেন। মৃত নয়ন খান পটুয়াখালী জেলার মীর্জাগঞ্জ উপজেলার মৃত শাহিন খানের ছেলে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর