১২ জুলাই, ২০২৪ ২১:৪০

যাত্রাবাড়ীতে পুকুর থেকে কিশোরের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

যাত্রাবাড়ীতে পুকুর থেকে কিশোরের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকার একটি পুকুর থেকে ইয়াছিন আরাফাত (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে কাঠেরপুল মাতুয়াইল ইসলামিয়া আলিয়া মাদরাসা ও এতিমখানার পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ইয়াছিন আরাফাতের পরিবার জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে ইয়াছিন বাসা থেকে বেরিয়ে যায়। পরে শুক্রবার তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, শুক্রবার বিকালে স্থানীয়রা পুকুরে মরদেহটি ভাসতে দেখে। পরে খবর পেয়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, ইয়াসিনের বিস্তারিত পরিচয় পাওয়া গেছে। সে যাত্রাবাড়ী এলাকায় পরিবারের সঙ্গে থাকতো। তার বাবা সেলুনে কাজ করেন। পরিবারের ভাষ্য অনুযায়ী, ইয়াসিন বৃহস্পতিবার সকালে বাসা থেকে বেরিয়ে যায়। তারপর রাতে আর বাসায় ফেরেনি। শুক্রবার তার মরদেহ পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

ওসি জানান, ইয়াছিন প্রায় সময় ওই এলাকায় খেলাধুলার পর পুকুরের পানিতে গোসল করতো। তার মৃত্যু পানিতে ডুবে হয়েছে নাকি তাকে কেউ আঘাত করেছে, বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। আত্মীয়-স্বজনের পাশাপাশি তার পরিচিত বন্ধু-বান্ধবদেরও ইয়াসিনের বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর