১৭ জুলাই, ২০২৪ ০৬:৪৩

রাজশাহীতে এমপিকে মন্ত্রী করার প্রস্তাব দিয়ে আটক দুই প্রতারক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে এমপিকে মন্ত্রী করার প্রস্তাব দিয়ে আটক দুই প্রতারক

প্রতীকী ছবি

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচয় দিয়ে রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীকে মন্ত্রী করার প্রস্তাব দিয়ে প্রতারণার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৬ জুলাই) রাত ১২টার দিকে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের  আবদুল খালেক ও ঝিনাইদহের এখলাসুর রহমান রাসেল।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুহুল আমিন জানান, দুই প্রতারক রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীকে মন্ত্রী করার প্রস্তাব দেন। বিনিময়ে তারা এমপির কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ দাবি করেন।  বিষয়টি আগে থেকেই আইনশৃংঙ্খলা বাহিনীকে জানিয়ে রেখেছিলেন এমপি। মঙ্গলবার রাতে ওমর ফারুক চৌধুরীর থিম ওমর প্লাজার বাসায় দুই প্রতারক এসে আবারও মন্ত্রী করার প্রস্তাব দিয়ে অর্থ দাবি করে। এসময় তাদের আটক করা হয়।

পুলিশ আরও জানায়, তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। এভাবে রাজনৈতিক নেতাদের সঙ্গে  প্রতারণা করে তাকে। চক্রটি সম্পর্কে জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় পুলিশ। 

এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, নেত্রী ছাড়া মন্ত্রী করার ক্ষমতা কারও নেই।  তারা যে প্রতারণা করছেন, বিষয়টি তিনি বুঝেই আইন-শৃঙ্খলাবাহিনীকে জানিয়েছেন।  রাজনৈতিক নেতারা যাতে প্রলোভনে পড়ে প্রতারিত না হন, সেজন্য তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর