২৫ জুলাই, ২০২৪ ১৬:০০

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

বরিশালের হিজলায় সুফিয়ান সরদার (৩২) নামে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

সুফিয়ান সরদার উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর দুর্গাপুর গ্রামের বাসিন্দা মো. জামাল সরদারের ছেলে। তিনি মেমানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

সুফিয়ানের মামা ও মেমানিয়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য নোমান সরদার জানান, বুধবার রাত ১০টার দিকে সুফিয়ান তার দুই বন্ধুকে নিয়ে যাচ্ছিলেন। ওয়ার্ডের সাবেক মেম্বর ও বিএনপি নেতা মাইনুলের বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষরা হামলা করে। এতে তার দুই বন্ধু পালিয়ে গেলে সুফিয়ানকে একা পেয়ে কুপিয়েছে তারা। খবর পেয়ে তারা গিয়ে সুফিয়ানকে উদ্ধার করে প্রথমে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা দিলে পথে মারা যায় সুফিয়ান।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর আহমেদ বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে দুই পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছে। এর মধ্যে গুরুতর আহত হয়েছে পাঁচজন। আহতদের মধ্যে একজন নিহত হয়েছে। গুরুতর আহত চারজনের পরিচয় এখনো জানা যাযনি।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা এ ঘটনায় মামলা করেছে। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর