২৯ জুলাই, ২০২৪ ১৪:২১

জামায়াত-শিবিরের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান সানজিদা খানমের

অনলাইন ডেস্ক

জামায়াত-শিবিরের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান সানজিদা খানমের

কোটাবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ব্যবহার করে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা দেশে নৈরাজ্য চালিয়েছে, রাষ্ট্রীয় সম্পদ ভাঙচুর-অগ্নিসংযোগসহ বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করেছে। তারা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হত্যা করে ফুটওভার ব্রিজে ঝুলিয়ে রেখেছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর বর্বর হামলা চালিয়েছে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা।

বিএনপি-জামায়াত-শিবিরের সন্ত্রাসীদের হামলায় আহত নেতা-কর্মীদের দেখতে ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দিতে ২৭ জুলাই ঢাকা-৪ এর ৫৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় পরিদর্শন করতে যান বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম এমপি।

পরে তিনি শ্যামপুর পালপাড়া এলাকার শ্রী শ্রী বঙ্ক বিহারী রাধারাণী মন্দির পরিদর্শন করেন। পরিদর্শনকালে সেখানে বসবাসরত সনাতন ধর্মালম্বীদের খোঁজ-খবর নেন, তাদের কথাবার্তা শোনেন এবং যেকোনো পরিস্থিতিতে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এদিন কোটাবিরোধী আন্দোলনে বিএনপি-জামাতের বর্বরোচিত হামলায় আহত নেতা-কর্মীদের দেখতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান হুইপ সানজিদা খানম এমপি। পরে তিনি একই হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপনকে দেখতে যান, তার সার্বিক খোঁজ-খবর নেন। 

এসময় তিনি জামায়াত-শিবিরের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর