শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১৫:৩৭

শাহজাহানপুরে নিজ ফ্লাট থেকে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিনিধি

শাহজাহানপুরে নিজ ফ্লাট থেকে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর শাহজাহানপুরে নিজ ফ্লাট থেকে এ কে এম ফখরুল আলম (৬৪) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর উত্তর শাহজাহানপুরে পঞ্চম তলার একটি ফ্লাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ সনাক্ত করেন তার ভাতিজা এ কে এম শফিউল আলম।

এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য দিবাগত রাতে ঢামেক মর্গে পাঠায় শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম। 

শফিউল আলম জানিয়েছেন, চাচা ফখরুল আলম তার নিজ ফ্লাটে একাকী থাকতেন। বিয়ে করেননি। তিনি ছোট বেলা থেকে অসুস্থ ছিলেন। একবার টাইফয়েডে আক্রান্ত হওয়ার পর থেকে তার এক পাশ দুর্বল ছিল। তিনি বাসায় কারো সাথে খুব একটা মিশতেন না। তিনি তার খালাতো ভাইয়ের বাসা থেকে খাবার এনে খেতেন। আবার সেখানেও গিয়ে খেতেন। গত ২৪ জুলাই ওই বাসা থেকে খাবার নিয়ে বাসায় যান। এরপর থেকে আর খাবার আনতে বা খেতে যাননি। 

তিনি আরও জানান, কয়েক দিন যাবত তিনি না আসায় তারা তার খোঁজ নিতে তাকে ফোন করেও পাচ্ছিলেন না। পরে ফ্লাটে গিয়ে তার মরদেহ দেখতে পান। এ ঘটনায় পুলিশকে সংবাদ দেয়া হয়। পরে পুলিশ এসে দেখতে পান লোকটি অনেকটা পচে ফুলে বিছানার উপর পরে আছেন। পরে তারা তাদের প্রয়োজনীয় কার্যক্রম শেষ করে মরদেহটি ঢামেক মর্গে পাঠান। 

উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম ধারণা করছেন, গত ২৪ তারিখের পর থেকে যে কোনো সময়ে ঘুমের মধ্যে তার মৃত্যু হতে পারে। এছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে বলেও জানিয়েছেন তিনি। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর