২ আগস্ট, ২০২৪ ১৪:৪১

ড. আওলাদের নেতৃত্বে ঢাকা-৪ আসনে সতর্ক অবস্থানে আওয়ামী লীগের নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক

ড. আওলাদের নেতৃত্বে ঢাকা-৪ আসনে সতর্ক অবস্থানে আওয়ামী লীগের নেতাকর্মীরা

ঢাকা-৪ নির্বাচনী এলাকায় নিষিদ্ধ ঘোষিত জামায়াত-শিবিরের সম্ভাব্য বিশৃংখলা, নাশকতা প্রতিরোধে স্থানীয় সংসদ সদস্য ড. মো. আওলাদ হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে সতর্ক অবস্থান ও বিক্ষোভ মিছিল করেছে। 

শুক্রবার সকাল ১০টা থেকে রাজপথে সতর্ক অবস্থানে রয়েছেন তারা। 

সংক্ষিপ্ত বক্তব্যে ড. আওলাদ হোসেন বলেন, ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীনতা রক্ত দিয়েই রক্ষা করবো ইনশাআল্লাহ। নিষিদ্ধ ঘোষিত যে কোন সন্ত্রাসী সংগঠন বা সন্ত্রাসীকে রাজনৈতিকভাবে ও রাজপথে প্রতিহত করে জনগণের জানমাল ও দেশের সম্পদ নিরাপদ রাখবো ইনশাআল্লাহ।

সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন শ্রমিকলীগ সভাপতি জাকির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌসী ইয়াসমীন পপি, শ্যামপুর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শরীফ মোহাম্মদ শাজাহান, ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি লিয়াকত মুফতী, ৫২ নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এড. ফারুক, জেলা পরিষদের সাবেক সদস্য আলমগীর হোসেন, কদমতলী থানা আওয়ামী লীগ সদস্য শাহিদ মাহমুদ হেমি, ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মহব্বত হোসেন, ৫২ নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, শ্যামপুর থানা কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক শফিক হাসান, কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মাদবর, বিল্লাল হোসেন, সভাপতি, শ্যামপুর থানা শ্রমিক লীগ, রফিকুল ইসলাম শাহীন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, হানিফ সরকার, সভাপতি, ৫৩ নং ওয়ার্ড যুবলীগ, দবীর হোসেন, সভাপতি ৫২ নং ওয়ার্ড যুবলীগ, আরিফুর রহমান রুবেল সাধারণ সম্পাদক ৫২ নং ওয়ার্ড যুবলীগ ও ফরিদ হোসেন সভাপতি ৫৮ নং ওয়ার্ড যুবলীগ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর