৩ আগস্ট, ২০২৪ ০৬:০৩

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

জিয়া হাওলাদার।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাওনা টাকাকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত জিয়া হাওলাদার (৩০) স্থানীয় হুশিয়ারী কারখানার মালিক।

শুক্রবার (২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় রহিম মার্কেট বটতলা এলাকার একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু ও প্রত্যক্ষদর্শী রাজিবুল ইসলাম জানান, সন্ধ্যায় জিয়া তাকে ফোনে কল দেন চা পান করতে দোকানে আসার জন্য। পরে তিনি দোকানে গেলে দুইজন মিলে চা পান করে ওই দোকানে বসেই মোবাইল ফোনে লুডু খেলছিলেন। তখন পার্শ্ববর্তী মাহমুদপুর এলাকার হিজবুল্লাহ নামে এক ব্যক্তি ওই দোকানে আসেন। তিনি জিয়ার পরিচিত। তখন কিছু না বলে হিজবুল্লাহ চলে যান। এর আনুমানিক ৩০ মিনিট পর একজনকে সঙ্গে নিয়ে ও একটি বাজারের ব্যাগ নিয়ে আবার ওই চায়ের দোকানে আসেন হিজবুল্লাহ। এসেই তিনি ব্যাগ থেকে চাপাতি বের করে জিয়ার মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, হিজবুল্লা নামে ওই ব্যক্তির সঙ্গে টাকা-পয়সা দেনা-পাওনার একটি কথা শুনেছিলেন তিনি। সেই লেনদেনের জের ধরেই হিজবুল্লাহ এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।  

নিহতের আরেক বন্ধু আবু বক্কর সিদ্দিক জানান, জিয়ার বাবার নাম মৃত আলী হোসেন হাওলাদার। বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার দাইমদ্দিন হাজিকান্দি গ্রামে। বর্তমানে সে সিদ্ধিরগঞ্জের সানারপাড় কান্দাপাড়া সবুজের বাড়ীতে ১ ছেলে ও ২ মেয়েসহ পরিবার নিয়ে ভাড়া থাকেন।

চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর