৯ আগস্ট, ২০২৪ ১৭:৪২

দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হবে: বরিশাল ডিসি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হবে: বরিশাল ডিসি

খুব দ্রুত সময়ের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলে জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক শহীদুল ইসলাম। শুক্রবার বরিশাল জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের উপস্থিতিতে সভায় এ কথা জানান তিনি। 

সভায় জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন, বরিশালের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সবাই কাজ করছে। তারপরও কিছু ঘটনা ঘটানো হচ্ছে বা করার চেষ্টা করা হচ্ছে। আশাকরি সেগুলোও পুরোপুরি বন্ধ হয়ে যাবে। 

জেলা প্রশাসক বলেন, অন্তর্বর্তীকালীন সরকার গঠনের পর আমরা সেখান থেকে দিক নির্দেশনা পাবো। সেই আলোকে ব্যবস্থা নেয়ার পর অচিরেই সম্পূর্ণ স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করবে।  জনজীবন এখন অনেকটাই স্বাভাবিক, আর তখন পুরোপুরি স্বাভাবিক হয়ে যাবে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দর পাশাপাশি সেনাবাহিনী ও আনসারের কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলো। সভায় শিক্ষার্থী ও রাজনৈতিক দলের বক্তারা, আইন শৃঙ্খলা রক্ষায় প্রশাসনের পাশে থেকে সকল ধরনের সহায়তার আশ্বাস দেন।  এ সময় তারা দুর্বৃত্তদের প্রতিহত করে আইনের হাতে তুলে দেয়ার কথাও জানান।

সভায় উপস্থিতির উদ্দেশ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে কমান্ডিং অফিসার আল আমিন বলেন, আপনারা দল-মত নির্বিশেষে মিলিত হয়ে প্রতিটি মহল্লায় কমিটি গঠন করে আইন শৃঙ্খলা রক্ষার কাজ করলে আমাদের কাজ আরও অনেক সহজ হবে।

এছাড়া সভায় কোটা আন্দোলনে শহীদদের স্মরণে ও আহতদের সুস্থতা কামনা করে এবং দেশের সার্বিক উন্নয়ন ও মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর