৯ আগস্ট, ২০২৪ ২০:২৩

বরিশালে বিএনপির দোয়া মোনাজাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বিএনপির দোয়া মোনাজাত

খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনাসহ শেখ হাসিনার হাত থেকে দেশ মুক্ত হওয়ায় বরিশাল নগরের সকল মসজিদে দোয়া মোনাজাত করেছে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন। আজ বাদ জুমা নামাজের পর মসজিদে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। 

নগরের পোর্ট রোড জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মোনাজাত সঞ্চালনা করেন মহানগর বিএনপির সদস্য সচিব জিয়াউদ্দিন সিকদার জিয়া। মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপি আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বরাতে প্রতিহিংসা ভুলে শান্তিতে থেকে সকলের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছে। এছাড়াও হিন্দুদের সম্পত্তি রক্ষা করাসহ তাদের নিরাপত্তা দিয়ে রাখার জন্য নির্দেশ দিয়েছেন। দলের কোনো নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তাদের দায় দায়িত্ব বিএনপি বহন করবে না জানানো হয়েছে। 

দোয়া মোনাজাত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আফরোজা খানম নাসরিন, মহানগর বিএনপি শ্রমিক দল সভাপাতি ফয়েজ আহমেদ খান, সদস্য সচিব শহিদুল ইসলাম, জেলা শ্রমিক দল সভাপতি আব্দুল হক ফরাজি ও শ্রমিকদল সম্পাদক সাইফুল ইসলাম সহ নেতাকর্মীরা। 
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নগরীর বিভিন্ন কয়েক শত মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর