৯ আগস্ট, ২০২৪ ২০:৪১

ওষুধের গাড়িতে পার হচ্ছিল রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি, ধরলেন শিক্ষার্থীরা

অনলাইন ডেস্ক

ওষুধের গাড়িতে পার হচ্ছিল রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি, ধরলেন শিক্ষার্থীরা

রাজধানীর সায়েন্স ল্যাবে শিক্ষার্থীরা একটি ওষুধের গাড়ি থেকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছেন। শুক্রবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শিক্ষার্থীরা সায়েন্স ল্যাবে সড়কের শৃঙ্খলার দায়িত্ব পালন করছিলেন। ওষুধের গাড়িটি পার হওয়ার সময় সন্দেহ হলে শিক্ষার্থীরা চালককে জিজ্ঞাসাবাদ করেন। চালক গাড়ির ভেতরে ওষুধ আছে দাবি করলেও দরজা খুলতেই দেখা যায়, সাবেক অ্যার্টনি জেনারেল এএম আমিন উদ্দিনের গাড়িচালক ওষুধের গাড়িতে করে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি নিয়ে পালাচ্ছিলেন।

শিক্ষার্থীরা জানান, তারা সেখানে ট্রাফিকিংয়ের কাজ করছিলেন। সন্দেহ হলে তারা চালককে জিজ্ঞাসাবাদ করেন। তখন গাড়ির চালক জানান, ভেতরে শুধু ওষুধ আর কাপড় আছে। এ সময় আরও সন্দেহ হলে শিক্ষার্থীরা তাকে গাড়ির দরজা খুলতে বলেন। কিন্তু চালক দরজা না খুলে তাড়াহুড়ো শুরু করেন। এরপর জোর করা হলে এবং অন্য সব শিক্ষার্থী একত্রিত হয়ে গাড়ি ঘেরাও করলে তিনি বাধ্য হয়ে দরজা খোলেন। এরপর বেরিয়ে আসে ভেতরের চিত্র। সেখানে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি পাওয়া যায়।

অপর এক শিক্ষার্থী বলেন, গাড়িচালকের লাইসেন্সও ছিল না। এতে বেশি সন্দেহ হয় আমাদের। তারপর আমরা লাইভে থেকে গাড়ির ভেতরে কী ছিল তা খুলে দেখাই। সেখানে বেরিয়ে আসে নানা ধরনের সরকারি নথি। তার মধ্যে একটি কাগজে শেখ হাসিনার সহকারী ও একান্ত সচিবের স্বাক্ষর আছে। অনেকগুলো মামলার কাগজ আছে।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর