১০ আগস্ট, ২০২৪ ২১:৫৫

ময়মনসিংহে সেনাবাহিনী-জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে সেনাবাহিনী-জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ময়মনসিংহের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আর্মি এন্ড ডকট্রিন কমান্ডের কর্ণেল মাহমুদ হাসান, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক অমিত রায়, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের সভাপতি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক বাবুল হোসেন, নিয়ামুল কবির সজলসহ সাংবাদিক নেতৃবৃন্দ। 

এসময় লে. কর্ণেল লেনিন, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, অতিরিক্ত জেলা প্রশাসনক মাহফুজুল হক মৃদুলসহ সেনাবাহিনী ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

সভায় কর্ণেল মাহমুদ হাসান বলেন, সেনাবাহিনীর একজন সদস্য হিসেবে আমরা দেশকে ভালোবাসী। সর্বোচ্চ শক্তি ও সামর্থ দিয়ে দেশকে রক্ষা করতে চাই। এ কাজে আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি। 

তিনি বলেন, দেশের এই ক্রান্তি ও সংকটকাল মুহূর্তে আমাদের অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে শান্তি ও সম্প্রীতির সৌহার্দ্য নিশ্চিত করবো। যাতে কোনো দুর্বৃত্ত দেশের মানুষের কোনো ক্ষতি করতে না পারে। সেনাবাহিনীর প্রতি জনগণের যে আত্মবিশ্বাস ও সন্তুষ্টি এসেছে তা মানুষের মাঝে ছড়িয়ে দিবেন। যাতে মানুষ স্বস্তি পাবে। আমরা সকলের হাতে হাত মিলিয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে সেনাবাহিনী, বেসামরিক ও পুলিশ প্রশাসন এবং ছাত্র-জনতাকে নিয়ে এটা নিশ্চিত চাই। 

এসময় দেশে শান্তি ও সম্প্রীতি রক্ষায় বিশৃঙ্খলা দমন ও জনগণের জানমালের নিরাপত্তায় সবার সহযোগিতা কামনা করেন তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর