১০ আগস্ট, ২০২৪ ২২:০২

ময়মনসিংহে মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠান পাহারায় যুবদল-শ্রমিকদল

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠান পাহারায় যুবদল-শ্রমিকদল

ময়মনসিংহে ধর্মীয় সম্প্রীতি রক্ষায় এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠান পাহারার পাশাপাশি হিন্দু ধর্মাবলম্বী ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন যুবদল ও শ্রমিকদল নেতৃবৃন্দ। 

শনিবার রাতে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রুকনুজ্জামান সরকার রুকন নগরীর হরিজন পল্লীতে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নগরীর শান্তি-সম্প্রীতি রক্ষায় স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে হিন্দুসহ জনগণের জানমাল ও সম্পদ রক্ষায় যুবদল প্রস্তুত রয়েছে বলে জানান নেতৃবৃন্দ। হিন্দুদের মন্দিরসহ বাড়িঘরে হামলা, ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ থেকে রক্ষা করতে রাতভর পাহারা দিচ্ছেন তারা। এতে করে হিন্দুদের মধ্যে আতঙ্কের পরিবর্তে স্বস্তি রয়েছে।

এসময় যে কোন সমস্যায় যুবদল সাথে আছে বলে তাদের আশ্বস্ত করেন। রাতে যুবদর কর্মীরা হিন্দু ধর্মাবলম্বীদের বাসা-বাড়ি, মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে পাহারায় থেকে তাদের নিরাপত্তা দেওয়ার কথা বলেন।

এদিকে নগরীর মেছুয়া বাজার পরিদর্শন করে ব্যবসায়ীদের নির্ভয়ে ব্যবসা পরিচালনা করতে দোকানে দোকানে গিয়ে ব্যবসায়ীদের সাথে কথা বলেছেন শ্রমিকদলের জেলা সভাপতি আবু সাঈদসহ নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর