১৪ আগস্ট, ২০২৪ ১৭:৪৯

রংপুরে সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও দোসরদের পদত্যাগের দাবি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও দোসরদের পদত্যাগের দাবি

রংপুরে সমবায় সদস্য, ছাত্র এবং সাধারণ জনতার ব্যানারে সমবায় ব্যাংকের কর্মকর্তাদের দুর্নীতির বিরুদ্ধে এবং পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার দুপুরে নগরীর সমবায় ব্যাংক প্রধান কার্যালয়ের সামনে সমবায় ব্যাংকের চেয়ারম্যান তুষার কান্তি মন্ডল ও তার দোসর আব্দুল বাতেনের দুর্নীতির বিরুদ্ধে ও পদত্যাগের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, আমরা স্বৈরাচারের হাত থেকে দেশ স্বাধীন করেছি। আমরা এখন স্বাধীনতা উদযাপন করছি। কিন্তু আমাদের সমবায় ব্যাংকে এখনো বৈষম্য রয়ে গেছে। এখানকার চেয়ারম্যান তুষার কান্তি মন্ডল নিয়ম-কানুন না মেনে তার মনমতো ব্যাংক পরিচালিত করেছিলেন। আমাদের সাথে সব সময় বৈষম্য করেছেন। বর্তমান পরিস্থিতিতে তিনি পালিয়ে থাকলেও তার দোসর আব্দুল বাতেন এখনো উপস্থিত থেকে কলকাঠি নাড়ছেন ও টাকা আত্মসাৎ করছেন।

বক্তারা বলেন, আগামী ১৫ আগস্টের মধ্যে পদত্যাগ না করলে ১৬ আগস্ট সকলকে নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে তাকে অপসারণ করতে বাধ্য করবো।

এসময় বক্তব্য রাখেন সমবায়ী শামসুল আলম, খায়রুল, আবু সাঈদ, খেতাব উদ্দিন, শিরীন আক্তার, ইয়াকুব আলী, আলমসহ ছাত্র নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর