১৫ আগস্ট, ২০২৪ ১৮:২৫

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী-সন্তানের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী-সন্তানের মৃত্যু

প্রতীকী ছবি

কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী-সন্তানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মল্লিকা সিএনজি পাম্পের সামনে এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ইয়াছন মিয়ার স্ত্রী মরিয়ম আক্তার মিতু (২২) এবং তাদের ছেলে আলভী (১৫ মাস)। 

নিহতের বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া জানান, বৃহস্পতিবার দুপুরে স্বামী ইয়াছিন তার বোনের বাড়ি সদর দক্ষিণ উপজেলার রতনপুর থেকে মোটরসাইকেল যোগে স্ত্রী ও সন্তানকে নিয়ে তার শ্বশুরবাড়ি সদর দক্ষিণ উপজেলার ভাগুলপুর গ্রামে যাচ্ছিলেন। এসময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মল্লিকা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দিলে ইয়াছিনের স্ত্রী মিতু এবং মিতুর কোলে থাকা ১৫ মাসের ছেলে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত ইয়াছিনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।  

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, আমরা দুর্ঘটনার বিষয়টি জানতে পেরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলোর সুরতহাল করে থানায় নিয়ে আসে। পরে নিহতের পরিবারের সাথে কথা বলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর