১৫ আগস্ট, ২০২৪ ১৮:২৯

শেখ হাসিনাসহ দোষীদের বিচারের দাবিতে রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

শেখ হাসিনাসহ দোষীদের বিচারের দাবিতে রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ

শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান এবং বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যার দায়ে বিচারের দাবিতে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার ভুলতা গোল চত্বর এলাকায় অবস্থান কর্মসূচি পালন করে বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু। 

ভুলতায় কর্মসূচিতে দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড এবং পাড়ামহল্লা থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে থাকে। এ সময় হাজার হাজার লোকের উপস্থিতিতে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গোল চত্বর এলাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। 

এতে মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু ছাড়াও বক্তব্যে রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, সহ-সভাপতি আনোয়ার সাদাত সায়েম, আশরাফুল হক রিপন, আব্বাস উদ্দিন ভূঁইয়া, যুবদল নেতা আফজাল কবির, আরিফুজ্জামান ইমন, ডা. মাহামুদুল হক, আরিফ হাসান আরব প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর