শিরোনাম
১৬ আগস্ট, ২০২৪ ২০:৫০

বরিশালে বিএনপির দোয়া মোনাজাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বিএনপির দোয়া মোনাজাত

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষ্যে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বরিশালে দোয়া মোনাজাত করা হয়েছে। এছাড়াও দোয়া মোনাজাতে খুন-গুমের শিকার নেতাকর্মীদের ও ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের রুহের মাগফেরাত এবং আহতদের সুস্থতা কামনা করা হয়। 

শুক্রবার নগরের অশ্বিনী কুমার হল চত্ত্বরে মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মোনাজাত করা হয়। এতে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক, সদস্য সচিব জিয়াউদ্দিন সিকদার ও ১ নম্বর যুগ্ম আহবায়ক আফরোজা খানম নাসরিনসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলো। 

এর আগে দুপুরে দলীয় কার্যালয়ের দক্ষিন জেলা বিএনপির উদ্যোগে দোয়া মোনাজাত ও আলোচনা সভা হয়েছে। এতে সভাপতিত্ব করেন দক্ষিন জেলার আহবায়ক আবুল হোসেন খান। বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য এবায়দুল হক চান ও দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম শাহিন প্রমুখ।
অপরদিকে জুম্মা নামাজের পর মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদের উদ্যোগে নগরের বটতলা সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রাবাসের হল রুমে দোয়া মোনাজাত হয়। এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলতাফ সিকদার, কেএম শহিদুল্লাহ, মাকসুদুর রহমান মাকসু প্রমুখ। দোয়া মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এএ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর