১৭ আগস্ট, ২০২৪ ০৭:০৮

গাজীপুরে বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক

গাজীপুরে বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ

ফাইল ছবি

গাজীপুরে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন পদ্মা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে সালনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

জয়দেবপুর জংশন স্টেশনের সিনিয়র মাস্টার মো. হানিফ আলী জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেনটি ঢাকায় যাচ্ছিল। গাজীপুর মহানগরীর সালনা ফ্লাইওভার এলাকায় আসার পর চলন্ত ট্রেনের পেছনের মালবাহী বগিটির চারটি চাকা বিকট শব্দে লাইনচ্যুত হয়। এতে ট্রেনটি থেমে যায় এবং যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে। তবে কেউ হতাহত হয়নি। খবর পেয়ে জয়দেবপুর জংশন থেকে রেলওয়ের কর্মীরা ঘটনাস্থলে যায়। পরে তাদের পদক্ষেপে রাত সাড়ে ৯টার দিকে লাইনচ্যুত বগিটি রেখে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত বগিটি রেললাইন থেকে সরিয়ে না নিতে পারায় ওই পথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ফলে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ও পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন জয়দেবপুর স্টেশন এলাকায় আটকা পড়ে আছে। খবর দেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে বগিটি সরিয়ে নেওয়ার চেষ্টা চলছে। বগিটি সরিয়ে নেওয়ার পর ওই পথে ট্রেন চলাচল শুরু হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর