শিরোনাম
২০ আগস্ট, ২০২৪ ১০:২১

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলায় গাজীপুরের চার সংগঠনের নিন্দা

গাজীপুর প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলায় গাজীপুরের চার সংগঠনের নিন্দা

দেশের সবচেয়ে বড় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়ায় ন্যাক্কারজনক হামলা ও ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গাজীপুরের চার সংগঠন। সোমবার রাতে চারটি পেশাজীবী, সামাজিক ও নাগরিক সংগঠন পৃথকভাবে এই প্রতিবাদ জানায়।

নিন্দা ও প্রতিবাদ জানানো সংগঠনগুলো হলো গাজীপুর জেলা প্রেস ক্লাব, ভাওয়াল গড় বাঁচাও আন্দোলন, চেতনা গাজীপুর ও জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলা শাখা।

গাজীপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি রিপন আনসারী ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভুইয়া বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়ার ওপর হামলা স্বাধীন গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপ। এই হামলা বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে। এটি ছাত্র আন্দোলনের সফলতাকে প্রশ্নবিদ্ধ করার গভীর ষড়যন্ত্র উল্লেখ করে তারা বলেন, এই ঘৃণ্য কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই একই সঙ্গে ঘটনাটির অবিলম্বে তদন্তপূর্বক ন্যায় বিচার দাবি করি।

ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, চেতনা গাজীপুরের সাংগঠনিক সম্পাদক ডা: বোরহান উদ্দিন অরণ্য ও জাতীয় মানবাধিকার কাউন্সিলের গাজীপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন পৃথক পৃথক বিবৃতিতে ইস্ট ওয়েস্ট মিডিয়ার ওপর হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

সোমবার দুপুরে ইস্ট ওয়েস্ট মিডিয়ায় একদল দুর্বৃত্ত হামলা ভাঙচুর করে সীমাহীন নাশকতা চালায়। ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও বিএনপিসহ একাধিক সংগঠন বিবৃতি প্রদান করে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর