২১ আগস্ট, ২০২৪ ১৬:৪০

শিক্ষার্থীদের তোপে অবসরে রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শিক্ষার্থীদের তোপে অবসরে রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের সাবেক এবং বর্তমান শিক্ষার্থীদের তোপের মুখে পড়ে অবসরে গিয়েছেন অধ্যক্ষ নূর ইসলাম। বর্তমানে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়েছে সিনিয়র শিক্ষক মো. জাহাঙ্গীর আলমকে।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন স্কুলটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম।

এর আগে গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) অধ্যক্ষের পদ থেকে পদত্যাগ করেন নূর ইসলাম। 

বিভিন্ন শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল মঙ্গলবার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা কলেজে প্রবেশ করে অধ্যক্ষের কাছ থেকে বিভিন্ন হিসাব চায়। তখন তিনি হিসাব ঠিকঠাক দেখাতে পারেনি। একপর্যায়ে তারা নিজেরা হিসাব পর্যবেক্ষণ করে অপচয় ও বিভিন্ন অমিল খুঁজে পান। এরপর তারা অধ্যক্ষের  পদত্যাগ দাবি করেন।

এ বিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ নূর ইসলামকে একাধিকবার কল দিলে তিনি ফোনটি রিসিভ করেননি।

তবে পদত্যাগের বিষয়টি এড়িয়ে গিয়ে বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পাওয়া মো. জাহাঙ্গীর আলম বলেন, নূর ইসলাম সাহেবের চাকরির মেয়াদ আগামী ৩১ আগস্ট পর্যন্ত ছিল। তাদের চাকরি অনুযায়ী অবসরের আগ মুহূর্তে ছুটি নেওয়া যায়। সে অনুযায়ী নূর ইসলাম গত ২০ আগস্ট থেকে একেবারে ছুটি নিয়ে অবসরে চলে গেছেন। 

শিক্ষার্থীদের তোপের মুখে পড়ে অবসরে গেছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না না তার যেহেতু অল্প কয়দিন পর অবসরে যাওয়ার ডেট সেজন্য তিনি গতকাল থেকে ছুটি নিয়ে একবারে গেছেন। তিনি এখন থেকে আর অধ্যক্ষের দায়িত্ব পালন করবেন না। বর্তমানে আমাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর