শিরোনাম
২৬ আগস্ট, ২০২৪ ১৯:৪০

বন্যার্তদের জন্য বরিশালে গান গেয়ে অর্থ সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বন্যার্তদের জন্য বরিশালে গান গেয়ে অর্থ সংগ্রহ

গান গেয়ে বন্যার্তদের জন্য নগরের বাসিন্দাদের কাছ থেকে অর্থ সহায়তা তুলছেন সাংস্কৃতিক কর্মীরা। গত দুইদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় গিয়ে গান গেয়ে অর্থ সংগ্রহ করছেন গান সায়র নামে একটি গানের দল। এছাড়াও সোমবার নগরের অশ্বিনী কুমার হলের সামনে গান গেয়ে অর্থ সহায়তা তুলেছেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ। 

গান সায়র দলের সদস্য সনজিৎ জানান, গত দুইদিন ধরে নগরের লঞ্চঘাট, বঙ্গবন্ধু উদ্যান ও মুক্তিযোদ্ধা পার্কে গিয়ে গান গেয়ে অর্থ সহায়তা তুলছেন তারা। দলের ২/৩ জন প্রতিনিধি বন্যার্ত এলাকায় রয়েছেন। গান গেয়ে উত্তোলন করা অর্থ তাদের কাছে পাঠিয়ে দেয়া হচ্ছে। 
বরিশাল সাংস্কৃতিক সমন্বয় পরিষদের সভাপতি শুভংকর চক্রবর্তী জানান, বেলা সাড়ে ১১টা থেকে নগরের অশ্বিনী কুমার হলের সামনে গান গেয়ে অর্থ সংগ্রহ করা হয়। দুপুর পর্যন্ত চলে অর্থ সংগ্রহ। 
তিনি বলেন, এবার অনেক সংগঠন অর্থ সংগ্রহ কার্যক্রম পরিচালনা করছে। যার কারনে সাংস্কৃতিক সংগঠনের উপর এবার একটু চাপ কম। তাই আমরা বাহিরের চেয়ে সাংস্কৃতিক সংগঠন কর্মীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করার সিদ্বান্ত নিয়েছি। তাদের কাছ থেকে সংগ্রহ করা অর্থ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রান তহবিলে জমা করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর