শিরোনাম
২৬ আগস্ট, ২০২৪ ১৯:৪৬

রাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

শ.ম সাজু ও আমজাদ হোসেন শিমুল

এনটিভির রাজশাহীর নিজস্ব প্রতিবেদক শ.ম সাজুকে আহ্বায়ক ও দৈনিক কালবেলার রাজশাহী ব্যুরো প্রধান আমজাদ হোসেন শিমুলকে সদস্য সচিব করে সাত সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে তলবি সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় আগের কমিটি বিলুপ্ত করা হয়। তলবি সভায় সভাপতিত্ব করেন রাজশাহী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আফজাল হোসেন।

আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন-দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মো. অনিসুজ্জামান, এসএ টিভির রাজশাহী ব্যুরো প্রধান জিয়াউল গণি সেলিম ও ইত্তেফাকের ফটো সাংবাদিক আজাহার উদ্দিন।

আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে নিয়ম মেনে গণমাধ্যমকর্মীদের সদস্যপদ প্রদান ও নির্বাচন সম্পন্ন করবেন বলে সভায় সিদ্ধান্ত হয়।

তলবি সভা শেষে প্রেসক্লাব মিলনায়তনে রাজশাহীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী প্রেসক্লাবের সদস্য সরকার শরিফুল ইসলাম, মঞ্জুয়ারা খাতুন, ওয়ালিউর রহমান বাবু, জামাল উদ্দিন ও মুস্তাফিজুর রহমান মিশু, বিএফইউজের যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল, রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির মহাসচিব কাজী শাহেদ, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম জুলু, আবদুস সাত্তার ডলার, মো. সালাউদ্দিন, মোস্তাফিজুর রহমান রাসেল, এনায়েত করিম, রাজু আহম্মেদ, মাইনুল হাসান জনি, শামশুল ইসলাম, সাখাওয়াত হোসেন, রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটির সভাপতি আবদুল হাকিম, সাধারণ সম্পাদক এস আলী দুর্জয়, সহ-সভাপতি আবু সাঈদ রনিসহ শতাধিক সাংবাদিক।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর