শিরোনাম
৩১ আগস্ট, ২০২৪ ১৯:২৪

জুরাইনে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক

জুরাইনে গলাকেটে হত্যা

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলীর পূর্ব জুরাইন মিনা বাগ এলাকায় মাহবুব হোসেন (২৮) নামে যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে পূর্ব জুরাইনের মিনাবাগ এলাকায় এই ঘটনা ঘটে। 

বিষয়টি সত্যতা নিশ্চিত করে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, পূর্বশত্রুতার জেরে তাকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়াও অন্য কোন রয়েছে কিনা তা তদন্তের পর বলা যাবে। মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রকৃয়া শেষে ময়নাতদন্তের জন্য শনিবার দুপুরে ঢামেক মর্গে পাঠানো হয়েছে। 

মৃতের মামা হাবিবুর রহমান বলেন, মাহবুব একটি জুতার দোকানে কাজ করতেন ও ঢালাই কারখানায়  কাজ করতো। গতকাল দুপুরে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। সকালে খবর পেয়ে পূর্ব জুরাইন মিনা বাগ এলাকায় গিয়ে একটি খালি প্লটে তার মরদেহ দেখতে পাই। তার শরীরের গলা কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র কাটা জখম রয়েছে। 

তিনি আরও বলেন, যতটুকু জানতে পেরেছি, শুক্রবার জাকির নামে এক যুবকের সঙ্গে ভাগ্নের মোটরসাইকেলে সারাদিন ঘোরাফেরা করেছিল। জাকির এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। ঐ জাকিরই তাকে হত্যা করে থাকতে পারে। ভাগ্নের মোটরসাইকেলটিও পাওয়া যায়নি। 

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার জালাকান্দি গ্রামের হাছেন আলী ছেলে মাহবুব। পাঁচ ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট। বর্তমানে শনির আখড়া এলাকার কাজিরগাঁওয়ে স্ত্রী-সন্তান নিয়ে থাকতো। ওমর নামে ৪ বছরে সন্তান রয়েছে। তার স্ত্রী আখি আক্তার ছয় মাসের অন্তঃসত্ত্বা। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর