১ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৪০

ডিএমপিতে আনা হলো ২২ পুলিশ সুপারকে

অনলাইন ডেস্ক

ডিএমপিতে আনা হলো ২২ পুলিশ সুপারকে

বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২২ কর্মকর্তাকে উপ-পুলিশ কমিশনার হিসেবে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) বদলি করা হয়েছে।

রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন উপ-সচিব মো. মাহাবুর রহমান শেখ।


বদলি হওয়া কর্মকর্তারা হলেন, ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ওসমান গণি, ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ তাহেরুল হক চৌহান, ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. শামীম হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার গাজীপুরের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মো. ছালেহ উদ্দিন, ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. সারোয়ার জাহান, শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত আবুল ফজল মহাম্মদ তারিক হোসেন খান, পুলিশ সদর দফতরের পুলিশ সুপার মুহাম্মদ তালেবুর রহমান, পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান, সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

এছাড়াও এ তালিকায় নাম রয়েছে মো. নজরুল ইসলাম, এপিবিএন-১২ এর পুলিশ সুপার মোহাম্মদ মনজুর আহমেদ সিদ্দিকী, পুলিশের ঢাকা (টিআর) পুলিশ সুপার দেওয়ান জালাল উদ্দিন চৌধুরী, আরআরএফ রংপুর অতিরিক্ত পুলিশ সুপার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. রেজাউল করিম, পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ রানা, পুলিশের ঢাকা (টিআর) পুলিশ সুপার মো. তারেক মাহমুদ, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ও বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. আমির খসরু, ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, আরএমপির উপ-কমিশনার মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান, সিআইডির বিশেষ পুলিশ সুপার তাহমিনা তাকিয়া, র‌্যাবের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এবং র‌্যাবের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর