৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৫৩

রাজশাহীতে আওয়ামী লীগের ৪ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে আওয়ামী লীগের ৪ নেতা গ্রেফতার

প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ, বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মালেকসহ আওয়ামী লীগের চার নেতাকে আটক করেছে পুলিশ। আটক হওয়া অপর দুইজন হলেন বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন এবং বাঘার আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান শহিদ। 
 
সোমবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। আর ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আবদুল মালেক জীবনের নিরাপত্তা চেয়ে থানায় গিয়ে আশ্রয় নিলে পুলিশ তাকেও গ্রেফতার করে। তাদের চারজনকেই জেলা পুলিশের গোয়েন্দা শাখায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র রফিকুল আলম।
 
পুলিশ সূত্র জানায়, বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকারকে গ্রেফতার করেছে বাগমারা থানা পুলিশ। সোমবার গভীর রাতে বাগমারা থানা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শিমুল আলী খাঁ নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গত ২৮ আগস্ট রামরামা গ্রামের খুরশেদ আলী খাঁর ছেলে শিমুল আলী খাঁ বাদী হয়ে ৪৮ জনের নাম উল্লেখসহ ১৫০-২০০ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলাটি করেন। মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই মামুনুর রশিদ মামুন বলেন, চেয়ারম্যান আলমগীর সরকারকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।
 
জেলা পুলিশের মুখপাত্র রফিকুল আলম জানান, জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে। আলমগীর ছাড়া অন্য তিন নেতার নামে কোনো মামলা আছে কি না, সেসম্পর্কে কোনো কিছু জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।
 
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর