৩ সেপ্টেম্বর, ২০২৪ ২০:০৬

বঙ্গবন্ধু পরিষদের মালামাল রাতে নিয়ে গেলেন ব্যাংক কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বঙ্গবন্ধু পরিষদের মালামাল রাতে নিয়ে গেলেন ব্যাংক কর্মকর্তা

রাতের আধারে অগ্রণী ব্যাংকের বরিশাল সার্কেল অফিসের পরিত্যক্ত ভবনের একটি কক্ষ থেকে বিভিন্ন মালামাল নিয়ে গেছেন এক কর্মকর্তা। গত ৩১ আগস্ট রাতে মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছে অফিসের নিরাপত্তায় থাকা আনসার সদস্য। 

অগ্রণী ব্যাংকের কর্মকর্তা আবু তাহের বলেন, সদর রোড বরিশাল কেন্দ্রীয় কারাগারের বিপরীতে অগ্রণী ব্যাংক ভবনে বঙ্গবন্ধু পরিষদের একটি কক্ষ ছিলো। ওই কক্ষ থেকে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আনোয়ারুল হাকিম গত ৩১ আগস্ট রাতে মালামাল নিয়ে গেছে। বিষয়টি আনসার সদস্যরা জানিয়েছে। তখন তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। 

আনসার কমান্ডার মো. বেল্লাল জানান, গত ৩১ আগস্ট রাত সাড়ে আটটার দিকে একজন নিজেকে অগ্রণী ব্যাংকের পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কর্মকর্তা পরিচয় দিয়ে একটি কক্ষ খুলে। পরে সেখান থেকে চেয়ার, টেবিল, কিছু বই নিয়ে চলে গেছে। বিষয়টি লিখিতভাবে অগ্রণী ব্যাংকের কর্মকর্তাদের জানানো হয়েছে। 
অগ্রণী ব্যাংকের জেনারেল ম্যানেজার (জিএম) নুরুল হুদা বলেন, তিনি বরিশাল বিভাগের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। তাই বিষয়টি জানেন না। খোঁজ নিয়ে দেখবেন। 
এ বিষয়ে অগ্রণী ব্যাংকের পাবিপ্রবি শাখার প্রিন্সিপাল অফিসার আনোয়ারুল হাকিম বলেন, কক্ষটি বঙ্গবন্ধু পরিষদের জন্য বরাদ্দ করা ছিলো। আমি সভাপতি হিসেবে মালামাল নিয়ে গেছি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর