৫ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩১

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের এলডিপির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের এলডিপির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রমের নির্দেশে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের দলের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 

বুধবার রাত ৮টার এলডিপির যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজির নেতৃত্বে একটি প্রতিনিধি দল তাদের চিকিৎসার খোঁজ খবর নেন ও আর্থিক  সহায়তা প্রদান করেন।

এসময় এলডিপির যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি বলেন, এলডিপি বিগত ১৭ বছর ফ্যাসিস্ট হাসিনার দ্বারা নির্যাতিত জনগণের পাশে ছিল। সকল আন্দোলন সংগ্রামে রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। বৈষম্য বিরোধী আন্দোলনে ঢাকা মহানগরে এলডিপির ৩ জন নেতা গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন এবং ১২ জন নেতাকর্মী গুলিবিদ্ধ অবস্থায় চিকিৎসা নিয়েছেন। আমরা নিহত ও আহত পরিবারকে আর্থিক সহযোগিতা করেছি এবং দলের নিহতদের পরিবারের দায়িত্ব নিয়েছি। তাদের আত্মত্যাই আমাদের এই ২য় স্বাধীনতা। আমরা আজ আহতদের ৪০ টি পরিবারকে ২য় দফা আর্থিক সহযোগিতা করছি।

প্রতিনিধি দলে ছিলেন  ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহাদাত হোসেন মানিক,  ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিম প্রমূখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর