৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪৫

বরিশালে ১৬ বছর পর প্রকাশ্যে ছাত্রশিবিরের সাথী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ১৬ বছর পর প্রকাশ্যে ছাত্রশিবিরের সাথী সমাবেশ

দীর্ঘ ১৬ বছর পর বরিশাল নগরীতে প্রকাশ্যে নিজেদের সংগঠনের কোনো কর্মসূচি পালন করল ইসলামী ছাত্রশিবির। শনিবার নগরীর অশ্বিনী কুমার হলে দিনভর সাথী সমাবেশ করেছে সংগঠনের মহানগর শাখা।

এ বিষয়ে মহানগর সভাপতি রিয়াজুল ইসলাম বলেন, ২০০৮ সালের পর বরিশাল নগরীতে প্রকাশ্যে সমাবেশ করেছেন। এ সমাবেশের মাধ্যমে সংগঠনের নেতাকর্মীরা উচ্ছ্বসিত। আমরা সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের উদ্দেশে বলতে চাই ক্ষমতার অপব্যবহার করা উচিত নয়। সবাই দেশকে ভালোবাসি। সকল রাজনৈতিক দলের নেতাকর্মীরা ব্যক্তি ও দলকে প্রধান্য না দিয়ে দেশের স্বার্থে সবাই এক।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত সমাবেশ সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির তথ্য সম্পাদক গালিব আব্দুল্লাহ। প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহিরউদ্দিন মু. বাবব। প্রধান বক্তা ছিলেন ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম।

বরিশালে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে সাথী সমাবেশে বক্তারা বলেন, সমাজ থেকে বৈষম্য দূর করতে হলে নিজেকে ইমানের সাথে চলতে হবে। নিজেদের প্রস্তুত করতে হবে আল্লাহর নামে। একমাত্র আল্লাহর উপর বিশ্বাস রেখে সবাইকে কাজ করতে হবে।

বক্তারা আরও বলেন, বৈষম্যহীন সমাজ গড়তে আমাদের আরও অনেক কাজ করতে হবে। আমরা চাই না দেশে আর কোনো অন্যায়-অবিচার হোক। আমরা চাই সুন্দর বাংলাদেশ গড়তে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে এগিয়ে আসার আহ্বান জানিয়ে  সংগঠনকে শক্তিশালী করতে বিভিন্ন দিক-নির্দেশনা দেন বক্তারা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর