১১ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:১৫

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে গার্মেন্টস শ্রমিক খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে গার্মেন্টস শ্রমিক খুন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শামীম (১৮) নামে এক গার্মেন্টস শ্রমিক খুন হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে ফতুল্লার বিলাশ নগর এলাকায় এলজিডি কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

নিহত শামীম ফতুল্লার ইসদাইর সুগন্ধা আবাসিক এলাকার সাগর ভিলার দ্বিতীয় তলার ফ্লাটের ভাড়াটিয়া জনুব আলীর ছেলে।

নিহতের বন্ধু বিজয় ও সৈকত বলেন, শামীমসহ তারা তিন বন্ধু গার্মেন্টস থেকে বাসায় ফিরছিলেন। তারা এলজিডি কার্যালয়ে সামনে বিলাশনগর এলাকা পৌঁছালে বুড়ির দোকান এলাকার শুক্কুরসহ তার বাহিনীর ১৫ থেকে ২০ জন শামীমের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখন বাধা দিলে শুক্কুরসহ তার লোকজন বিজয় ও শামীমকে এলোপাথারী ছুরিকাঘাত করে। এসময় বিজয়ের হাতে ও শামীমের বুকের নিচে ছুরিকাঘাত করা হয়। ওইসময় শামীম মাটিতে পড়ে গেলে শুক্কুর তার বাহিনী নিয়ে পালিয়ে যায়। এরপর শামীমকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শামীমের বড় ভাই বাবলু বলেন, আমার ভাইকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। আমার ভাইকে যারা খুন করেছে তাদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান মাহমুদ বলেন, নিহতের লাশ ঢাকা মেডিকেল মর্গে রয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর