১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:১২

গ্যাসলাইট নিয়ে খেলতে গিয়ে ঘরে আগুন, পুড়ে প্রাণ গেল শিশুর

সাভার প্রতিনিধি

গ্যাসলাইট নিয়ে খেলতে গিয়ে ঘরে আগুন, পুড়ে প্রাণ গেল শিশুর

স্বজনদের আহাজারি

সাভারে একটি বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় মোহাম্মদ উল্লাহ নামের তিন বছরের এক শিশু দগ্ধ হয়ে মারা গেছে। এ ঘটনায় নিহতের সহোদর আরও এক শিশু দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর পশ্চিমপাড়া এলাকার তাপসী রাবেয়ার বাড়ির একটি কক্ষে এই ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ উল্লাহ নড়াইল জেলার কালিয়া থানার পেড়লী গ্রামের বাবর আলীর ছেলে ও দগ্ধ অপরজন নিহতের বড় ভাই মো. সাকিব (১১)। তারা সবাই সাভারের কালিয়াকৈর পশ্চিম পাড়া এলাকায় তাপসী রাবেয়ার বাড়িতে বাবা মায়ের সাথে বসবাস করতো।

পুলিশ জানায়, আজ সকালে নিহত শিশুর বাবা কক্ষেই ঘুমাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে খেলার ছলে গ্যাস লাইট দিয়ে কাপড়ে আগুন লাগিয়ে দেয় এক শিশু। এসময় নিমিষেই ঘরের চারদিকে আগুন ছড়িয়ে পড়লে শিশু মোহাম্মদ উল্লাহ্ ও তার ভাই সাকিব দগ্ধ হয়। পরে স্থানীয়রা এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও দগ্ধ হয়ে মোহাম্মদ উল্লাহ মারা যায়। এসময় তার ভাই দগ্ধ সাকিবকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

সাভারের বিরুলিয়া ফাঁড়ির ইনচার্জ মো. দিদার বলেন, আগুনের ঘটনায় এক শিশু নিহত হয়েছে, দগ্ধ হয়েছে আরও একজন। এ ঘটনায় কক্ষের আসবাবপত্র ও কাপড়-চোপড়সহ মোট ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর