১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৩৫

শ্রীপুর পৌর বিএনপির সংবাদ সম্মেলন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর পৌর বিএনপির সংবাদ সম্মেলন

গাজীপুরের শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারীসহ বিএনপির নেতাকর্মীদের নিয়ে গণমাধ্যমে মনগড়া মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পৌর বিএনপি। সোমবার বিকালে শ্রীপুর পৌর শহরের পৌর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, ৯ সেপ্টেম্বর গণমাধ্যমে "মাসে ৪শ' কোটি টাকার বাণিজ্য গাজীপুরে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে কমিটি গঠন বিএনপির" এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে। যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট মনগড়া ও ভিত্তিহীন। সংবাদে প্রকাশ করা হয়েছে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে নিতে বিএনপির নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে। এটি সম্পূর্ণ কাল্পনিক। আসলে বিএনপির নেতাকর্মীদের নিয়ে এ ধরনের কোন কমিটি গঠন হয়নি। 

তিনি লিখিত বক্তব্যে আরও উল্লেখ করেন বিএনপির নাম ব্যবহার করে যে কেউ কোন অনৈতিক সুবিধা নিলে বিএনপি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে থাকে। এটি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ। একটি পক্ষ সুপরিকল্পিতভাবে বিএনপির নামে মিথ্যা রটনা রটাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মারুফ আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির সরকার, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শাহজাহান স্বজল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আহসান কবীর ও খোকন প্রধান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর