১৫ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৩৬

বরিশালে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

বরিশালের নতুন জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেছেন, আমি ব্যক্তি স্বার্থে নয়, জনগণের স্বার্থে কাজ করতে চাই। আমি দিতে এসেছি, আর নেয়ার দায়িত্ব আপনাদের। আমি চাই সকলের সহযোগিতায় নতুন বরিশাল উপহার দিতে। রবিবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

দুর্নীতিকে সহ্য করবো না জানিয়ে তিনি বলেন, আমি যতদিন আছি বরিশালে জনগণের স্বার্থ ছাড়া ব্যক্তি স্বার্থের কোন প্রকল্প বাস্তবায়ন করতে দেয়া হবে না। আর গুণগত মান নিশ্চিত করে যথাসময়ে প্রকল্প শেষও করতে হবে। আমি চাই প্রকল্পের বিষয় জনগণ থেকে শুরু করে সবাই অবগত থাকবে, তাই প্রকল্প স্থলে পুরো কার্যক্রম সাইনবোর্ডে টানিয়ে দেয়া হবে।

মতবিনিময় সভায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গৌতম বাড়ৈ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনদীপ ঘরাই, বরিশাল প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, বরিশাল টেলিভিশন মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির, ইত্তেফাকের বরিশাল ব্যুরো প্রধান শাহিন হাফিজ, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিক সৌরভ, নাগরিক টেলিভিশনের ব্যুরো প্রধান তন্ময় তপু প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর