শিরোনাম
২১ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৩৭

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, চালক নিহত

অনলাইন ডেস্ক

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, চালক নিহত

ফাইল ছবি

রাজধানীর গেন্ডারিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহ মন্ডল (৫৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। 

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে গেন্ডারিয়া রজনী চৌধুরী রোড লোহারপুল পঞ্চায়েত কবরস্থানের পাশ থেকে আহত অবস্থায় জিন্নাহ মন্ডলকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল পৌনে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
 
জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার মালিপাড়া গ্রামের মৃত হাসান আলী মন্ডলের ছেলে জিন্নাহ মন্ডল। তার পরিবার থাকেন গ্রামের বাড়িতে। ঢাকার জুরাইন আলম মার্কেট এলাকায় ছেলে ও ভাইকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন জিন্নাহ।

উদ্ধারকারীদের একজন যুবক ইমরান বলেন, রাত আনুমানিক ৩টার দিকে এক অটোরিকশা চালক চিৎকার করে কাঁদতে কাঁদতে বলতেছিল আমাকে বাঁচান, আমাকে বাঁচান। এমন শব্দ শুনে আমরা এগিয়ে গিয়ে দেখি তিনি (রিকশা চালক) আমাদের কাছে আসছে, তার এক হাত বুকে ধরে রেখেছে, আরেক হাতে আস্তে আস্তে সামনের দিকে আসেন। তখন জানতে চাইলাম কি হয়েছে। তখন তিনি বললেন, আমাকে বাঁচান হাসপাতালে নিয়ে চলেন, আমি আর পারছি না। আমাকে ছুরি মেরেছে, মাথায় আঘাত করেছে। রিকশাটা নিয়ে যেতে চেয়েছিল। পোস্তখোলা থেকে যাত্রী নিয়ে আসতে ছিলাম। পরে এই এলাকায় আসার পর ওই যাত্রীই আমাকে মেরেছে। আমি কোনো রকম এসেছি। 

তিনি আরও জানান, এ ঘটনা শুনে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। পরে তার পরিবারের লোকজনকে সংবাদ দেই। তার ছেলে আসার পর আমরা বাসায় চলে আসি। পরে সংবাদ পাই তিনি চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ৬টায় মারা গেছেন। 

এর সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. ফারুক। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর