শিরোনাম
২১ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৯

দিদার হত্যার প্রতিবাদে যাত্রাবাড়ীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

অনলাইন প্রতিবেদক

দিদার হত্যার প্রতিবাদে যাত্রাবাড়ীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতাদের গাড়িবহরে হামলা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে হত্যার প্রতিবাদে রাজধানীর যাত্রাবাড়ীতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। 

আজ শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল করেন তারা। মিছিল শহীদ ফারুক সড়ক থেকে শুরু করে দয়াগঞ্জ হয়ে ধোলাইপাড় এসে শেষ হয়। 

মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন এবং বিশেষ অতিথি যুগ্ম সম্পাদক হাসান আলী। এসময় আরও উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দ্বীন ইসলাম দ্বীনা এবং যুগ্ম আহ্বায়ক শেখ শামীম, যুগ্ম আহ্বায়ক মো, মুরাদ হোসেন, ৪৮নং ওয়ার্ডে সদস্য সচিব রাকায়েত হোসেন রিফাত, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিপন খান, ৪৯নং ওয়ার্ড ভারপ্রাপ্ত আহ্বায়ক মহিউদ্দিন বকশি, ৫০নং ওয়ার্ড আহ্বায়ক শপু সরদার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন মিয়া ৬২নং ওয়ার্ডের আহ্বায়ক আলমাস সুমন, সদস্য সচিব আলী আজগর, ৬৩নং ওয়ার্ডের বাবু গাজী, খোকন মিয়া, ৬৪নং ওয়ার্ডের ডা. ইউসুফ ৬৫নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত আহ্বায়ক দুলাল খালাসি প্রমুখ।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর বাবার কবর জিয়ারতের উদ্দেশে নিজ বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাওয়ার পথে গাড়িবহরে আওয়ামী সন্ত্রাসীরা হামলা করে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী এবং তার স্ত্রী গোপালগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি রওশান আরা রত্নাসহ অসংখ্য নেতৃবৃন্দকে আহত এবং কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এই কর্মসূচি ঘোষণা দিয়েছিল ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দল। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর