শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৪০

রাজধানীতে পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় নিহত ২

অনলাইন ডেস্ক

রাজধানীতে পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় নিহত ২

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে পৃথক সময়ে পৃথক স্থানে ঘটনা দুটি ঘটে।

যাত্রাবাড়ীর কাজলায় সড়ক পারাপারের সময় ট্রাকের ধাক্কায় নিহত হন স্যানিটারি ব্যবসায়ী মো. ফারুক হোসেন (৪৫)। আর কামরাঙ্গীরচরের বাগানবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হন ব্যাটারিচালিত রিকশার চালক সুমন খান (২৪)।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সিফাত আহম্মেদ বলেন, শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে কাজ শেষে বাসায় ফিরছিলেন ফারুক। সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। তিনি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে রাত পৌনে ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেন। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ। চালক পলাতক। ফারুকের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, ফারুকের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর গ্রামে। বাবার নাম আবদুল মোতালেব। তিনি রাজধানীর কাজলা এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

কামরাঙ্গীরচরে নিহত সুমনের চাচাতো ভাই ইসমাইল হোসেন বলেন, গতকাল শনিবার রাত ৯টার দিকে বাগানবাড়ি এলাকার সড়কে সুমনের রিকশাটি নষ্ট হয়ে যায়। তিনি রিকশাটি সড়কে রেখে ঠিক করছিলেন। তখন পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। দিবাগত রাত পৌনে ৩টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নেওয়া হয়। হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. ফারুক বলেন, সুমনের লাশটি কলেজের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, সুমনের গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার নতুনচর দৌলতখা গ্রামে। বাবার নাম মো. বেলাল খান। সুমন রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় থাকতেন।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর