শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৩৩

বরিশালে জাপার বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি পেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে জাপার বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি পেশ

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদেরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ, মিছিল এবং স্মারকলিপি দেয়া হয়েছে। রবিবার দুপুরে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

সমাবেশে জাতীয় পার্টি বরিশাল মহানগর কমিটির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য এবং অতিরিক্ত মহাসচিব মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল। 

সমাবেশে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় উপদেষ্টা ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস এম রহমান পারভেজ, জাপা বরিশাল জেলা শাখার সদস্য সচিব অ্যাড, এম এ জলিল, মহানগর যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম গফুর, রুস্তুম আলী খান, আকতার রহমান সপ্রু, মঞ্জুরুল ইসলাম খোকন, কামাল চৌধুরী, ফোরকান তালুকদারসহ জেলা ও মহানগর নেতাকর্মীরা।
সমাবেশ শেষে নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কর্যালয়ে গিয়ে স্থানীয় সরকার উপ-পরিচালক গৌতম বাড়ৈর মাধ্যমে সরকার প্রধান বরাবর স্বারকলিপি প্রদান করে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর