২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৫৭

গাজীপুরে মহাসড়কের বিভাজকে মিললো যুবকের মরদেহ

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে মহাসড়কের বিভাজকে মিললো যুবকের মরদেহ

প্রতীকী ছবি

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভাজক থেকে আবু বক্কর (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে জয়দেবপুর থানা পুলিশ।

নিহত আবু বক্কর ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের সন্তান। তিনি বাঘের বাজার এলাকায় পুরাতন বোতল সংগ্রহ করতেন।

নিহতের ভাই আ. হালিম জানান, তারা দুই ভাই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকার ফুটওভার ব্রিজে থেকে আশপাশের এলাকায় বোতল সংগ্রহ করতেন। তার ছোট ভাই আবু বক্কর মানসিক রোগী ও মাদকাসক্ত ছিল। সোমবার রাত ৮টার দিকে তারা একসাথে রাতের খাবার খেয়ে ছোট ভাই আবু বক্কর বোতল টোকানোর কথা বলে বেরিয়ে যায়। তিনি তার ভাইয়ের জন্য ফুটওভার ব্রিজের উপর বসে থাকেন। রাত অনেক হয়ে গেলেও আবু বক্কর ফিরে না আসলে পরে তিনি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন। মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ফুটওভার ব্রিজের সড়ক বিভাজকের লোহার ভেতরে ভাইয়ের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল হালিম জানান, স্থানীয়দের সংবাদে মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ভিকটিমের পরিবারের সাথে কথা বলে আইনানুগভাবে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর