২৬ সেপ্টেম্বর, ২০২৪ ২৩:৫৮

গাজীপুরে ধানক্ষেতে মিলল নারীর অর্ধগলিত মরদেহ

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরে ধানক্ষেতে মিলল নারীর অর্ধগলিত মরদেহ

প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের পাঁচদিন পর শাকিরিন আক্তার (২০) নামে এক নারীর অর্ধগলিত লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শাকিরিন আক্তার উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা (দক্ষিণ পাড়া) গ্রামের হারুন শেখের মেয়ে। সে এক সন্তানের জননী। হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় তার বর্তমান স্বামীর বাড়ি।

কালীগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন পরিবারের বরাত দিয়ে বলেন, গত ২২ সেপ্টেম্বর শাকিরিন সাবেক স্বামীর (তালাকপ্রাপ্ত) সাথে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে তিনি নিখোঁজ। বুধবার রাতে শাকিরিনের বাবা হারুন শেখ বাদী হয়ে কালীগঞ্জ থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন। জিডির একদিন পর আজ বৃহস্পতিবার বিকেলে নিহতের নিজ গ্রাম থেকে ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে হত্যার বিস্তারিত জানা যাবে। তবে এ ঘটনায় হত্যা মামলার প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারগানা (দক্ষিণ পাড়া) এলাকার বিরেন্দ্র চন্দ্র পালের ধান ক্ষেত থেকে দুর্গন্ধ আসছিল। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে বিরেন্দ্রর ধান ক্ষেতে গিয়ে দেখে একটি অর্ধগলিত মরদেহ পড়ে রয়েছে। তাদের ডাক-চিৎকারে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শাকিরিনের মা-বাবাসহ আত্মীয়-স্বজন ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ হওয়া শাকিরিনের মরদেহ শনাক্ত করে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর